বিপিএল লাইভ খেলা দেখার অ্যাপ - BPL live Stream Apps

ক্রিকেট প্রেমিদের জন্য আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আজকের এই আর্টিকেলের মাধ্যমে তুলে ধরা হবে কিভাবে মোবাইলে অ্যাপের মাধ্যমে বিপিএল খেলার লাইভ দেখা যাবে।

কিভাবে মোবাইলে অ্যাপ ব্যবহার করে ফ্রিতে বিপিএল খেলার লাইভ দেখা যাবে।

কিভাবে মোবাইলে অ্যাপ এর মাধ্যমে বিপিএল খেলার লাইভ দেখতে পারবেন তা নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

চলুন তাহলে এক নজরে দেখে নেওয়া যাক-

বিভিন্ন অ্যাপের মাধ্যমে বিপিএল খেলা দেখার নিয়মঃ

আগামী ১৮ জানুয়ারি থেকে বিপিএল.২০২৪ ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। খেলা দেখার জন্য অনেকেই অপেক্ষা করে থাকে। অনেক সময় খেলা যায় না মিস হয়ে যায়। এই খেলা মিস হওয়ার কারণ হলো, বাংলাদেশের gtv এবং টি স্পোর্টস চ্যানেল সহ মাত্র কয়েকটি চ্যানেলে খেলা দেখানো হয়।

তাই আজকে আমরা এই আর্টিকেলটি আপনাদের জন্য নিয়ে এলাম। আপনাদের মাঝে যারা কোনো ভাবেই লাইভ খেলা মিস করতে চান না তাদের জন্যই বিশেষ করে আজকের আর্টিকেলটি। লাইভ খেলার জন্য শুধু আপনার কাছে একটি স্মার্ট ফোন থাকলেই হবে।

চলুন জেনে নেই কিভাবে মোবাইলে খেলার লাইভ দেখা যাবে।

বিপিএল লাইভ খেলা দেখার অ্যাপ - BPL live Stream Apps
বিপিএল লাইভ খেলা দেখার অ্যাপ - BPL live Stream Apps


BPL live on MyGP Live Streaming App:

আপনি যদি মাই জিপি অ্যাপ এর মাধ্যমে খেলার লাইভ দেখতে চান তাহলে আপনাকে প্রথমে মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে হবে। আপনি আপনার মোবাইলের প্লে স্টোরে গিয়ে সার্চ অপশনে মাই জিপি লিখে সার্চ করবেন। তখনি আপনার মোবাইলের স্ক্রিনে দেখতে পাবেন মাই জিপি অ্যাপ সেখান থেকে আপনি অ্যাপটি ডাউনলোড করুন। অথবা আপনি চাইলেই লাইভ ক্রিকেট খেলা অপশনে গিয়ে টফি অ্যাপ থেকে আপনি খুব সহজেই খেলার লাইভ দেখতা পারবেন।

যারা কম্পিউটারের মাধ্যমে লাইভ দেখতে চান তারা ট্রফি অ্যাপের ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন।মূলত এটাই হচ্ছে টফি অ্যাপের মাধ্যমে বিপিএল খেলার লাইভ দেখার নিয়ম।

Toffee Live: টফি অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখার নিয়ম

আপনি যদি টফি অ্যাপ এর মাধ্যমে খেলার লাইভ দেখতে চান তাহলে আপনাকে প্রথমে টফি অ্যাপ ডাউনলোড করতে হবে। আপনি আপনার মোবাইলের প্লে স্টোরে গিয়ে সার্চ অপশনে টফি লিখে সার্চ করবেন। তখনি আপনার মোবাইলের স্ক্রিনে দেখতে পাবেন টফি অ্যাপ সেখান থেকে আপনি অ্যাপটি ডাউনলোড করুন। অথবা আপনি চাইলেই লাইভ ক্রিকেট খেলা অপশনে গিয়ে টফি অ্যাপ থেকে আপনি খুব সহজেই খেলার লাইভ দেখতা পারবেন।

যারা কম্পিউটারের মাধ্যমে লাইভ দেখতে চান তারা ট্রফি অ্যাপের ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন।মূলত এটাই হচ্ছে টফি অ্যাপের মাধ্যমে বিপিএল খেলার লাইভ দেখার নিয়ম।

BPL Live in T Sports Live টি স্পোর্টস মাধ্যমে বিপিএল দেখার নিয়মঃ

টি স্পোর্টস টিভি চ্যানেলের পাশাপাশি তাদের অ্যাপের মাধ্যমেও সরাসরি লাইভ দেখতে পারবেন।তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার পরে প্রথমে আপনি দেখতে পাবেন বিপিএল লাইভ । এ অপশনে প্রবেশ করেই আপনি সরাসরি খেলা দেখতে পারবেন। এটাই হচ্ছে বিপিএল লাইভ দেখার নিয়ম।

প্রশ্নঃ বিপিএল খেলা কত তারিখ থেকে শুরু হবে?

উত্তরঃ আগামী ২০২৪ সালের ১৯ জানুয়ারি থেকে শুরু হবে।

প্রশ্নঃ এবার বিপিএলে কতটি দল অংশগ্রহণ করবে?

উত্তরঃ সর্বমোট ৭টি দল অংশগ্রহণ করবে।

প্রশ্নঃ কোন কোন টিভি চ্যানেলে সরাসরি বিপিএল খেলা দেখানো হবে?

উত্তরঃ জিটিভি এবং মাছরাঙ্গা টিভিতে সরাসরি বিপিএল লাইভ দেখানো হবে।


বিপিএল ফ্রি লাইভ দেখার অ্যাপ ডাউনলোড

নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন। এই অ্যাপে আপনারা ফ্রি বিপিএল লাইভ দেখতে পারবেন। বিপিএল ছাড়াও সব ধরনের ক্রিকেট ও ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
No Comment
মন্তব্য করুন
comment url